• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২০ অপরাহ্ন

রাজশাহীতে ৩ চোর গ্রেপ্তার, চোরাই মালামাল উদ্ধার

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে চুরি মালামালসহ তিন চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে রাজশাহীর বিভিন্ন উপজেলা এবং চাপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার কারে তানোর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত চোরেরা হলেন, উপজেলার গোল্লাপাড়া এলাকার নাজমুল (২৭) ও একই এলাকার আজাহার আলী (৪২) এবং সদরের ঠাকুরপুকুর এলাকার পীর সাহেব (৪৮)। সোমবার তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তানোর সদরের গোল্লাপাড়া এলাকার বিকাশ চন্দ্র বিশ্বাসের বাড়ি থেকে গত ৩০ আগস্ট দিবাগত রাতে অজ্ঞাতনামা চোরেরা সোনার গহনা, পিতল-কাঁসার থালা-বাসনসহ বিপুল পরিমাণ মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা। এই ঘটনায় বাড়ির মালিক বিকাশ চন্দ্র থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে তানোর ও পাশ^বর্তী উপজেলার বিভিন্ন এলাকায় এবং চাপাইনবাবগঞ্জে অভিযান পরিচালনা করে চোরাই মালামাল উদ্ধারসহ তানোর সদর থেকে চোর আজাহার আলী ও পীর সাহেবকে এবং মোহনপুর উপজেলা থেকে চোর নাজমুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ওসি বলেন, অভিযানে ৬ ভরি সোনার গহনা ও ছয় কেজি ওজনের পিতল-কাঁসার থালা-বাসনসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। আইনী প্রক্রিয়া শেষে গ্রেপ্তার তিন চোরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d