• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন উপজেলা নির্বাচন: পবা ও মোহনপুরে হামলা-সংঘর্ষ রাজশাহীতে চেয়ারম্যান প্রার্থীর ছেলের উপর হামলা
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহীর উন্নয়নে লিটনের বিকল্প নাই: আসাদ

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ৫ জুন, ২০২৩
নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ করেন আসাদুজ্জামান -রাজশাহী সংবাদ

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, রাজশাহীর উন্নয়নে নৌকার প্রার্থী খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। তিনি দুই মেয়াদে নির্বাচিত হয়ে সাড়ে নয় বছর মেয়রের দায়িত্ব পালন করে বুঝিয়ে দিয়েছেন কিভাবে উন্নয়ন করতে হয়। কিভাবে সবুজ নগরী গড়তে হয়, কিভাবে উন্নত নগরী গড়তে হয়। সোমবার নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনী গণসংযোগকালে আসাদ এসব কথা বলেন।
আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় গিয়ে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এসময় আসাদ ভোটারদের কাছে আবারো নৌকার প্রার্থী লিটনের পক্ষে ভোট প্রত্যাশা করে বলেন, খায়রুজ্জামান লিটন প্রথম দফায় ৫ বছর মেয়র থাকার পর মাঝে ৫ বছর আরেকজন মেয়র ছিলেন। আপনারা দেখেছেন ঐ সময় কিভাবে পিছিয়ে পড়ে এই রাজশাহী নগরী। তবে, দ্বিতীয় দফায় তিনি আবারো মেয়র নির্বাচিত হওয়ার পর বদলে যেতে থাকে উন্নয়নের গতি। দুর্বার গতিতে এই শহরকে বদলে দেয়ার নায়ক খায়রুজ্জামান লিটন রাজশাহীর মানুষের গর্ব। তিনি আবারো নৌকা প্রতীকে মেয়র প্রার্থী হয়েছেন। তিনি আবারো নির্বাচিত হলে কর্মসংস্থানের উপর বিশেষ গুরুত্ব দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। আর এর মধ্য দিয়ে আপনাদের ছেলে মেয়েরাই কাজ পাবে। আরো উন্নত হবে এই শহর। তাই আসুন নিজেদের মঙ্গলের জন্য, আমাদের এই প্রিয় শহরের জন্য আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করি।
গণসংযোগকালে আসাদের সঙ্গে ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা মিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুর রাকিব, শরিফুল ইসলাম, শাহীন আহমেদ, খলিলুর রহমান, ইয়াদুল ইসলাম ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, বজলুর রহমান আহমেদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নেতা শিমুল প্রমুখ।


আরো খবর