• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহীর দুর্গম চর থেকে সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত ৭ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

রাজশাহীর পদ্মা নদীর দুর্গম চর চরমাঝারদিয়াড় এলাকা থেকে সাজাপ্রাপ্ত ৩জনসহ ওয়ারেন্টভুক্ত ৭জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে রাজশাহী মহানগরীর দামকুড়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

রাতভর চর এলাকায় পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ওই ৭ আসামিকে গ্রেপ্তার করে।

সাজাপ্রাপ্ত গ্রেপ্তারকৃত আসামিরা হলো- রিপন শেখ (২৮), ফারুক হোসেন (২৬) ও মনিরুল ইসলাম (৩৫)। গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিরা হলেন মো: হাবিবুর রহমান হাবিব (২৮),  নাইম শেখ (২০),  রাজীব ওরফে রাজিম (২৫) ও মুসা (২৬)। তারা সকলেই রাজশাহী মহানগরীর দামকুড়া থানার চরমাঝারদিয়াড় এলাকার বাসিন্দা।

নগর পুলিশ জানায়, মাদকসহ নারী ও শিশু নির্যাতন মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারির পর আসামী পলাতক ছিল।  আসামিদের বাড়ি দুর্গম চরাঞ্চলে হওয়ায় সহসায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না। গতকাল শুক্রবার রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে  আসামিরা দামকুড়া থানার চরমাঝারদিয়াড় এলাকায় বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মইনুল বাশারের নেতৃত্বে দামকুড়া থানা পুলিশের একটি শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টা থেকে সকাল সাড়ে ৬ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর