• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহী এডিটরস ফোরামের সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
সর্বশেষ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রগুলোর সম্পাদকদের নিয়ে গঠিত সংগঠন ‘রাজশাহী এডিটরস ফোরামের’ প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর একটি রেস্তোরাঁয় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় এডিটরস ফোরামকে এগিয়ে নিতে সকলে আন্তরিকভাবে কাজ করার বিষয়ে আলোচনা হয়।

এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, দৈনিক সোনারদেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সানশাইনের ভারপ্রাপ্ত সম্পাদক ইউনুস আলী, গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার, দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক আজিবার রহমান, দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, উত্তরা প্রতিদিনের সম্পাদক সাইফুল ইসলাম। সভা পরিচালনা করেন দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু।

স্থানীয় সাংবাদিকতার মনোন্নয়নে এডিটরস ফোরাম যথাযথ ভূমিকা রাখার বিষয়ে আলোচনা হয়। রাজশাহীতে কোন সংগঠন সংবাদ সম্মেলনের আয়োজন করলে স্থানীয় সংবাদপত্রের সম্পাদক বা বার্তা সম্পাদককে আগেই অবগত করার জন্য এডিটরস ফোরামের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে। এবিষয়ে আগে অবগত না করলে স্থনীয় পত্রিকাগুলো ঐ সংবাদ সম্মেলনের সংবাদ সংগ্রহ করবে না বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে এই সভায়।


আরো খবর