• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহী জেলা সমিতি ঢাকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা সমিতি ঢাকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ঢাকা মিরপুর পুলিশ স্টাফ কলেজে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাকে নগরবাসীর সেবা করার সুযোগ দিয়েছেন। প্রধানমন্ত্রীর সহায়তায় আমি রাজশাহীকে একটা জায়গায় নিয়ে যেতে পেরেছি, মানুষকে দেখাতে পেরেছি। রাজশাহীর এই সুনাম ও অর্জন ধরে রাখতে চাই। রাজশাহী থেকে কলকাতা সরাসরি ট্রেন ও বিমান যোগাযোগ চালু করতে চাই। এ কাজ অনেক দূর এগিয়েছে। রাজশাহীকে দেশের মধ্যে প্রথম স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে কাজ চলমান রয়েছে।

সিটি মেয়র আরো বলেন, রাজশাহী জেলা সমিতি, ঢাকা কর্তৃক আয়োজিত উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের উদ্যোগকে স্বাগত জানাই। আগামীতে আরো বড় পরিসরে বিভিন্ন প্রোগ্রাম করা হবে।

রাজশাহী জেলা সমিতি, ঢাকার সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব এম.এম মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-২ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা সমিতি, ঢাকার দোয়া ইফতার মাহফিল কমিটির আহব্বায়ক ও বাংলাদেশ পুলিশ সিআইডির অতিরিক্ত ডিআইজি এস এম আশরাফুজ্জামান দোলা, রাজশাহী জেলা সমিতি, ঢাকার সহ-সভাপতি ও বাংলা ক্যাট বাংলা ট্রাক লিমিটেডের এক্সিকিউটিভ ডাইরেক্টর মিসেস নাজমা হক, সহ-সভাপতি-৩ ও বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি আবু হাসান মুহম্মদ তারিক, রাজশাহী জেলা সমিতি, ঢাকার সভাপতি নাজিম আসাদুল হক, সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো খবর