• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি

রিপোর্টার নাম:
সর্বশেষ: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

সংবাদ বিজ্ঞপ্তি
আগামী ২৪ ফেব্রুয়ারি রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন- আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় আরটিজেএ’র নির্বাচন পরিচালনা কমিশনের সভায় এই সিদ্ধান্ত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার ও রাজশাহীর প্রবীণ সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম সভায় সভাপতিত্ব করেন। সভায় নির্বাচন কমিশনার প্রফেসর ড. প্রদীপ কুমার পান্ডে ও অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।
সভায় সিদ্ধান্ত হয় আগামী ২৪ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর তিনটা পর্যন্ত বরেন্দ্র কলেজে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনের ভেঅটগ্রহণ করা হবে। ভোটগ্রহণ শেষে গণনার পর ওইদিনই ফলাফল প্রকাশ করা হবে। সভায় সিদ্ধান্ত হয়, আগামী ১০ ফেব্রুয়ারি দুপুর ১২টায় রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনের খসড়া
ভোটার তালিকা প্রকাশ করা হবে। পরদিন ১১ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত খসড়া ভোটার তালিকা নিয়ে আপত্তি গ্রহণ এবং একইদিন দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আপত্তির শুনানী অনুষ্ঠিত হবে। ১২ ফেব্রুয়ারি সকাল ১১টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী প্রার্থীরা ১৩ ও ১৪ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ৪টা পর্যন্ত নির্ধারিত ফি দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। ১৫ ফেব্রুয়ারি ১১টা থেকে দুপুর ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে। একইদিন বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১৬ ফেব্রুয়ারি দুপুর ১২টায় খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। খসড়া প্রার্থী তালিকার ওপর আপত্তি ও শুনানী অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ৪টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। আর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৯ ফেব্রুয়ারি দুুপুর ১২টায়। কমিশনের সভায় সিদ্ধান্ত হয়েছে, নির্বাচন কমিশনের ঘোষিত তফশিল সংক্রান্ত যে কোনো যোগাযোগ ও মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে এনটিভি রাজশাহী অফিস থেকে। এছাড়া নির্বাচন সংক্রান্ত যে কোনো নোটিশ আরটিজেএ কার্যালয় এবং এনটিভি কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।


আরো খবর