• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক
“হাতের মুঠোয় হাজার বছর, আমরা চলেছি সামনে”- এই স্লোগান সামনে রেখে নানা আয়োজনের মধ্যদিয়ে প্রতিষ্ঠার ৩৮ বছর উদযাপন করেছে রাজশাহী থিয়েটার। মঙ্গলবার বিকালে নগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৪টায় আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি সাহেববাজার জিরোপয়েন্ট হয়ে মনিচত্বর ঘুরে আবার আলুপট্টি মোড়ে এসে শেষ হয়। এরপর সেখানে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।
রাজশাহী থিয়েটারের সভাপতি নিতাই কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাসান খন্দকার সভাপতি সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১, মনিরুজ্জামান উজ্জ্বল সাধারণ সম্পাদক সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ , নাট্যকার নির্দেশক ও অধ্যাপক মলয় কুমার ভৌমিক, বাংলাদেশ মহিলা পরিষদের জেলা শাখার সভাপতি কল্পনা রায়, শামসুন্নাহার লিপি সাংগঠনিক সম্পাদক রাজশাহী থিয়েটার।
অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ গ্রাম থিয়েটার রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী কামারুল্লাহ সরকার।
অনুষ্ঠানে অতিথিদের কথার ফাঁকে ফাঁকে চলে শিশু সংগঠন ভোর হলো’র রাজশাহীর শিশুশিল্পীদের নাচ, গান, কবিতা। নাটিকা পরিবেশন করেন থিয়েটারের শিল্পীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d