• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহী নগরীকে দুবাই ও সিউলের মত ‘নিরাপদ নগরী’ হিসাবে গড়ে তুলতে চাই : পুলিশ কমিশনার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ৭ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নতুন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার রাজশাহীস্থ বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকবৃদের সাথে মতবিনিময় করেছেন। এসময় তিনি বলেন, ২০১৩, ২০১৪ ও ২০১৫ সালের মত নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের পুনরাবৃত্তি হতে দেওয়া হবে না।  যে কোনো ধরণের বিশৃঙ্খলা ও উস্কানিদাতাদের যথাযথ আইনের মাধ্যমে  প্রতিহত করা হবে।

সোমবার বিকেলে আরএমপি সদরদপ্তরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন রাজশাহী মহানগর পুলিশের নব নিযুক্ত পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার। সভায় পুলিশ কশিমনার বলেন, আমরা জানি মিডিয়া হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ এবং তৃতীয় নয়ন। মিডিয়ার কারণে আমরা ঘটে যাওয়া যে কোনো বিষয়ে জানতে পারি। সমাজের নানা সমস্যাগুলো আপনারাই তুলে ধরেন। এই নগরীকে নিরাপদ রাখতে কী প্রয়োজন তার প্রয়োজনীয় পরামর্শ দিবেন। আপনারা সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে সহযোগিতা করবেন। তিনি বলেন, এই সুন্দর রাজশাহী নগরীর নিরাপত্তার বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে। অপরাধ নিয়ন্ত্রণে আরও সিসি ক্যামেরা স্থাপন, নাইট ভিশন ক্যামেরা, ফেইস এবং গাড়ীর নম্বর আইডেন্টি ফিকেশন সিস্টেম চালু করা হবে। ট্রাফিক ব্যবস্থাকে অত্যাধুনিক করার প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে। আমরা রাজশাহী মহানগরীকে দুবাই ও সিউলের মত ‘নিরাপদ নগরী’ হিসাবে গড়ে তুলতে চাই।

মতবিনিময় সভায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীন-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহীতে কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সোমবার সকালে আরএমপি সদর দপ্তরে আরএমপি’র সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনারের সাথে বীর মুক্তিযোদ্ধাগণের মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এর আগে রোববার সকালে রাজশাহী মহানগর পুলিশ কমিশানের দায়িত্ব গ্রহণ করেন বিপ্লব বিজয় তালুকদার।

 

 


আরো খবর