• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দকে আরইউজের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক (২০২৪-২০২৫) নির্বাচনে জয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।
শনিবার (২৭ এপ্রিল) দুপুরে আরইউজের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি এক যৌথ বিবৃতিতে এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণসহ বিভিন্ন পদে যারা নির্বাচিত হয়েছেন তাদেরকে আরইউজের পক্ষ থেকে রইলো প্রাণঢালা অভিনন্দন। সেই সাথে নতুন নির্বাচিত নেতৃবৃন্দের নেতৃত্বে সংগঠনটি আরো বহুদূর এগিয়ে যাবে- এমনটাই প্রত্যাশা বলে আরইউজের নেতৃবৃন্দের।

উল্লেখ্য, শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫) সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে দৈনিক সমকাল ও স্থানীয় দৈনিক সোনারদেশ পত্রিকার রাজশাহীর ফটোসাংবাদিক শরিফুল ইসলাম তোতা সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সানশাইন পত্রিকার ফটোসাংবাদিক মো. সামাদ খান নির্বাচিত হন। এছাড়া সহ-সভাপতি পদে যৌথভাবে দৈনিক সোনারদেশ পত্রিকার ফটোসাংবাদিক মো. শাহিন খান ও আলী এহসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মুক্তখবর পত্রিকার মো. সোহাগ আলী, অর্থ সম্পাদক পদে যৌথভাবে আজকের পত্রিকার ফটোসাংবাদিক মো. মিলন শেখ ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার ফটোসাংবাদিক মো. মোখলেসুর রহমান মুকুল এবং সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ফটোসাংবাদিক মো. শামিউল ইসলাম শামিম।


আরো খবর