• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ওষুধের রমরমা বাণিজ্য  রাইসির হেলিকপ্টার দুর্ঘটনার নতুন তথ্য দিল তদন্ত কমিটি শহিদ কামারুজ্জামানের সমাধীতে বঙ্গবন্ধু কলেজ রাজশাহীর গভর্নিং বডির সদস্যদের শ্রদ্ধা বাগমারায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণার দায়ে যুবক গ্রেপ্তার সাবেক আইজিপি হলেও অপরাধ করলে শাস্তি পেতে হবে: কাদের ভিডিও ফুটেজে দেখা গেল স্যুটকেসসহ এমপি আনারের ‘দুই কিলার’ রাজশাহীতে ইনোভেশন ফর ক্লাইমেট-স্মার্ট আরবান ডেভেলপমেন্ট শীর্ষক প্রকল্পের কর্মশালার উদ্বোধন নগরীতে পুলিশের পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু আগামী ১ জুলাই

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি শুরু আগামী ১০ মে। ভর্তির শেষ তারিখ আগামী ২০ জুন এবং ক্লাস শুরু হবে আগামী ১ জুলাই।
সোমবার (২৫ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. তারিকুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত বছরের ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত ভর্তি কমিটির সভার ৩(১০) নম্বর সিদ্ধান্তে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক/ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি শুরু ও শেষ তারিখ এবং ক্লাস শুরুর তারিখ নির্ধারণ করা হয়েছে।
সিদ্ধান্ত অনুযায়ী, ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথমবর্ষের ভর্তি শুরু আগামী ১০ মে। শেষ হবে ২০ জুন। ক্লাস শুরু আগামী ১ জুলাই।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে বলেন, “সাধারণ শিক্ষার্থীদের ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে। কোটায় ভর্তি হওয়া শিক্ষার্থীদের তারিখ এখনো ঘোষণা করা হয়নি। পরবর্তীতে কোটায় ভর্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানান তিনি”।


আরো খবর