• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহী সিটি প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

রিপোর্টার নাম:
সর্বশেষ: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

আব্দুস সবুরকে আহ্বায়ক ও রফিক আলমকে সদস্য সচিব করে ঐহিত্যবাহী প্রেস ক্লাব রাজশাহী সিটি প্রেস ক্লাবের সাত সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষ্যে শুক্রবার বিকেল ৪ টায় রাজশাহী কামরুজ্জামান পার্ক এর পিঁপড়া ইভেন্ট হল রুমে বিশেষ সাধারণ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি প্রেস ক্লাবের সদ্য সাবেক সভাপতি মোহাম্মদ জুলফিকার।

প্রেস ক্লাবের সদ্য সাবেক সাধারণ সম্পাদক রফিক আলমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সাবেক সভাপতি ও বর্তমান সদস্য রেজাউল করিম রাজু, সিনিয়র সদস্য আব্দুস সবুর, সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি, সদ্য সাবেক অর্থ সম্পাদক পরিতোষ চৌধুরী আদিত্য, সাবেক নির্বাহী সদস্য মিলন শেখ, সদস্য ড. সাদিকুল ইসলাম স্বপন, শাহরিয়ার অনতু, সুমন হাসান, এস.এম এম তরিকুল ইসলাম, হাবিব আহমেদ, ফজলুল করিম বাবলু, ফরহাদ হোসেন আদনান, সোহরাব হোসেন সৌরভ, আমিনুল ইসলাম বনি, রেজাউল মহিম তপন, ওমর ফারুক , আবু হানিফ ও তারিক হায়দার মিঠু।

সভায় বিগত দিনের কার্যক্রম তুলে ধরেন রফিক আলম। তিনি প্রতিটি বিষয় সুন্দরভাবে সবার সামনে উপস্থাপন করেন। অর্থ সম্পাদক বিগত দিনের আয় ব্যয়ের হিসাব তুলে ধরেন। এর উপরে উপস্থিত সদস্যগণ আলোচনা করেন। সেইসাথে আগামীতে কিভাবে এই প্রেস ক্লাব আরো ভালভাবে পরিচালনা করা যায় সে বিষয়েও আলোচনা হয়। আলোচনা শেষে নির্বাচিত কমিটি ভেঙ্গে দিয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মাইনুল হাসান জনি, পরিতোষ চৌধুরী আদিত্য, ফজলুল করিম বাবলু, শাহরিয়ার অনতু ও ড. সাদিকুল ইসলাম স্বপন। এই কমিটি আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করবেন বলে সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়।

 


আরো খবর