• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রাজশাহী-১ আসনে বিএনএম’র প্রার্থী শামসুজ্জোহা বাবুর মনোনয়ন জমা

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী শামসুজ্জোহা বাবু মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সকালে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার আতিকুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় তার বাবা আব্দুল লতিফ তার সঙ্গে ছিলেন।
মনোনয়ন জমা দেয়ার পর শামসুজ্জোহা বাবু সাংবাদিকদের বলেন, আমি এই মাটিতেই বেড়ে উঠেছি। আমি ছোট বেলা থেকেই এখানকার মানুষের পাশে আছি। মানুষের বিপদে আপদে সবার পাশে থাকার মাধ্যমেই সাধারণ মানুষের মাঝে আমার পরিচিতি। অগনিত মানুষের ভালোবাসায় আমি সিক্ত। তাদের প্রত্যাশারই অংশ হিসেবে আমি আজ রাজনীতির সাথে জড়িত। বিএনএম আমাকে মনোনয়ন দিয়ে মানুষের পাশে থাকার জন্য প্রাতিষ্ঠানিক অবস্থান তৈরী করে দিয়েছে। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। গত কয়েক দিনে আমি মানুষের যে আবেগ দেখেছি, তাদের কাছ থেকে যে পরামর্শ পাচ্ছি তাতে আমি ভালো ফলাফলের বিষয়ে আশাবাদি। আমি বিশ^াস করি নোঙ্গর প্রতীক খুব শীঘ্রই গোদাগাড়ী-তানোরে ব্যাপকভাবে সাড়া ফেলবে।
এদিকে, বিকেলে শামসুজ্জোহা বাবু তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্লাল হোসেনের কাছে তার মনোনয়নপত্র জমা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d