• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাবি ডিবেটিং অর্গানাইজেশনের সভাপতি মেহেদী, সম্পাদক রায়হান

রাবি প্রতিনিধি
সর্বশেষ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং অর্গানাইজেশনের (রুডো) ২০২৪-২৫ সেশনে ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আইন ও ভূমি প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান খানকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী রায়হান হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০মে) সকালে রুডোর উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের লিগ্যাল সেলের প্রশাসক সাদিকুল ইসলাম নতুন এই কমিটি অনুমোদন করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি অরিত আহসান ওহি, মোজাহিদুল ইসলাম ও আব্দুল্লাহ বিন আয়াতুল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক মানতাসা আমিন অরণি, জুঁই আক্তার ও কাউসার আহমেদ। সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিউ ও সহ-সাংগঠনিক সম্পাদক মিশাদ ইসলাম। অর্থ সম্পাদক নিশাত তাসনিম মৃদুলা ও সহ-অর্থ সম্পাদক সানজিদা ইসলাম সানিয়া। প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম সন্ধি, সহ-প্রচার সম্পাদক বিল্লাল হোসেন। বিতর্ক ও প্রশিক্ষণ সম্পাদক তরিকুল ইসলাম তিশান। দপ্তর সম্পাদক মনজুরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক সোহাগ হোসেন। শিক্ষা ও পাঠচক্র সম্পাদক কামরুল হোসেন।
এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- সৈকত বিশ্বাস, নূর নবী ও মিজানুর।রহমান কণিক।
নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রুডোর উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের লিগ্যাল সেলের প্রশাসক সাদিকুল ইসলাম বলেন, বিতর্ক অঙ্গনে রুডো বেশ অগ্রণী ভূমিকা পালন করছে। আশা করছি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে গোটা বাংলাদেশ থেকে রুডোর বিতার্কিকরা শিরোপা ছিনিয়ে আনবে। রুডোর উত্তরোত্তর সফলতা কামনা করছি।
উল্লেখ্য, রুডো ২০২২ সালে প্রতিষ্ঠিত হয়ে পরের বছরই জাতীয় পর্যায়ে ১১টি শিরোপা অর্জন করেছে। সর্বশেষ কুষ্টিয়া বঙ্গীয় বিতর্ক প্রতিযোগিতায়ও চ্যাম্পিয়নশিপ অর্জন করে।


আরো খবর