• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

রামেক হাসপাতালের ওটি থেকে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের অপারেশন থিয়েটার (ওটি) থেকে  সামিউর রহমান (২৭) নামের এক ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে। সামিউর নগরীর উপ ভদ্রা এলাকার রাশেদুর রহমানের ছেলে।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্যরা তাকে আটক করে। পরে নগরীর রাজপাড়া থানায় প্রতারণার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফ এম শামীম আহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সে আমাদের ইমার্জেন্সি বিভাগের ওটিতে ছিল। এসময় দায়িত্বরতদের তার কথা-বার্তায় সন্দেহ হয়েছিল। পরে আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। সম্ভবত তিনি মানসিক ভারসাম্যহীন। তাকে মানসিক চিকিৎসকের কাছে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, সামিউর আগে সরকারি ডেন্টাল আইএইচটির শিক্ষার্থী ছিল বলে জানতে  পেরেছি। যার জন্য হাসপাতালে তার আগেও আনাগোনা ছিল। কিন্তু চিকিৎসক হিসেবে কখনও পরিচয় দেন নি। প্রথমবার পরিচয় দিতে এসেই ধরা পড়ে গেছে।

এ ব্যাপারে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল হাসপাতাল থেকে ওই ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করে আনে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d