• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রামেক হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত ওই যুবকের নাম মো: সৈকত (১৮)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাসিন্দা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এফ এম এ শামীম আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত ওই যুবকের মৃত্যু হয়েছে। এর আগে সোমবার সান্ধ্যায় ডেঙ্গু ওয়ার্ডে একজন মারা যানন।
হাসপাতাল পরিচালক বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে ৬৮ জন ডেঙ্গু রোগী চকিৎসাধীন অবস্থায় ভর্তি আছেন। এর মধ্যে স্থানীয়ভাবে আক্রান্ত আছেন ৫০ জন। গত ২৪ ঘন্টা নতুন ভর্তি হয়েছে ৩০ জন। এই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬ জন।
চলতি মৌসুমে রামেক হাসপাতালে চলতি বছর চিকিৎসা নিয়েছেন ৪৭৩ জন ডেঙ্গু আক্রান্ত রোগী। এদের মধ্যে স্থানীয় রোগী ১৫৯ জন। ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে ৩ জন মারা গেছেন । #

আহসান হাবীব অপু
০৯ আগস্ট ২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d