• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রুয়েটে ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: রবিবার, ১৯ মে, ২০২৪

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারে ডি-নথি বাস্তবায়ন কমিটির উদ্যোগে ডি-নথি কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন করার লক্ষে আয়োজিত দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত হয়েছে। আজ রবিবার বিকেলে এর সমাপনী অনুষ্টানের আয়োজন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। সমাপনী অনুষ্ঠানে গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম সরকার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আলী হোসেন, অর্থ ও হিসাব শাখার কম্পট্রোলার নাজিমউদ্দীন আহম্মদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের অধীনস্থ এটুআই প্রোগ্রামের জুনিয়র কনসালটেন্ট (নথি) মো. সজিবুর রহমান সর্দার।

এতে বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ডি-নথি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও ফোকাল পয়েন্ট প্রকৌশলী মো. আসিফ আল আমিন। দুই দিনব্যাপী আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট তুলেন দেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। প্রশিক্ষণ কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের অধীনস্থ এটুআই প্রোগ্রামের জুনিয়র কনসালটেন্ট (নথি) মো. সজিবুর রহমান সর্দার।


আরো খবর