• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রুয়েটে পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের সকল বিভাগ ও ইনস্টিটিউটের পোস্ট গ্রাজুয়েট কোর্সের নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আওয়ালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রোকনুজ্জামান, ফলিত বিজ্ঞান ও মানবিক অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আব্বাস আলী, ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনলোজী (আইআইসিটি) এর পরিচালক অধ্যাপক ড. মো. শহীদ উজ জামান, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মাহমুদ সাজ্জাদ, যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম সরকার, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রধান( চলতি দায়িত্ব) অধ্যাপক ড. তানভীর আহমেদ এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আল মেহেদী হাসান।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে সকল পরিচালক, বিভিন্ন বিভাগের পিএইচডি ডিগ্রীধারী শিক্ষকগণ, দপ্তর ও শাখা প্রধান, নবাগত শিক্ষার্থী ও উর্ধ্বতন কর্মকর্তাগন প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের পোস্ট গ্রাজুয়েট কোর্সের নবাগত শিক্ষার্থীদের পবিত্র রমজান অবকাশ ও ঈদ-উল-ফিতরের ছুটি শেষে আগামী ২০ এপ্রিল শনিবার থেকে ক্লাস শুরু হবে।


আরো খবর