• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রুয়েটে শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় প্রেরণের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

রুয়েটে শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় প্রেরণের প্রতিবাদে মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর ৯ জন শিক্ষক ও কর্মকর্তাকে ডাকযোগে কাফনের কাপড় প্রেরণের প্রতিবাদে এবং দোষী ব্যক্তিদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবীতে সোমবার সকালে রুয়েট প্রধান ফটকের সামনে রুয়েট প্রশাসনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন- রুয়েটের রেজিস্টার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, গবেষণা ও সম্প্রসারণের পরিচালক ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, বঙ্গবন্ধু পরিষদ রুয়েট এর সভাপতি অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, বঙ্গবন্ধু পরিষদ রুয়েট এর সাধারণ সম্পাদক ও ইউআরপি বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, আইপিই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোশাররফ হোসেন, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. শহীদুল ইসলাম, রুয়েটের কম্পট্রোলার ও কর্মকর্তা সমিতির সভাপতি নাজিমউদ্দীন আহম্মদ, শিক্ষা শাখার অতিরিক্ত রেজিস্ট্রার ও কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কর্মকর্তা সমিতির দপ্তর সম্পাদক প্রকৌশলী মো. রাইসুল ইসলাম, বিইসিএম বিভাগের ল্যাব এ্যাসিস্টেন্ট মো. আমান ফরহাদ সেতু, আইপিই বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদুর রহমান হৃদয় প্রমুখ।
মানববন্ধনে বক্তারা রুয়েটের ৯ জন শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় প্রেরণের প্রতিবাদ এবং সেই সাথে দোষী ব্যক্তিদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী জানান।
মানববন্ধনে কর্মসূচিতে বিভিন্ন অনুষদের ডীন, দপ্তর প্রধান, বিভাগ প্রধান, শাখা প্রধান, শিক্ষক, কর্মকর্তা , শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর