• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ওষুধের রমরমা বাণিজ্য  রাইসির হেলিকপ্টার দুর্ঘটনার নতুন তথ্য দিল তদন্ত কমিটি শহিদ কামারুজ্জামানের সমাধীতে বঙ্গবন্ধু কলেজ রাজশাহীর গভর্নিং বডির সদস্যদের শ্রদ্ধা বাগমারায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণার দায়ে যুবক গ্রেপ্তার সাবেক আইজিপি হলেও অপরাধ করলে শাস্তি পেতে হবে: কাদের ভিডিও ফুটেজে দেখা গেল স্যুটকেসসহ এমপি আনারের ‘দুই কিলার’ রাজশাহীতে ইনোভেশন ফর ক্লাইমেট-স্মার্ট আরবান ডেভেলপমেন্ট শীর্ষক প্রকল্পের কর্মশালার উদ্বোধন নগরীতে পুলিশের পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ৩ কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

নাটোর জেলার গুরুদাসপুর উপজেলা থেকে ৩০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

শুক্রবার (০৫ এপ্রিল) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এরআগে, বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সাধুপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন একই এলাকার মোজাম্মেল হকের ছেলে মোতালেব (৪৯), মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল মতিন (৩৫) ও তার স্ত্রী খাদিজা বেগম (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। তারা সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রির জন্য নিজেদের হেফাজতে রেখেছিলেন।

এই ঘটনায় গুরুদাসপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।


আরো খবর