• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

লালপুরে বিদ্যুতের মিটার চুরি, চিরকুটে চাঁদা দাবি

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে একই রাতে ১০ টি বিদ্যুৎতের মিটার চুরি হয়েছে । চুরি যাওয়া মিটার ফেরত পেতে চিরকুটে মোবাইল নম্বর লিখে চাদা দাবি করেছে চোররের দল।
মঙ্গলবার (২৬ মার্চ)রাতে উপজেলার কদিমচিলান, দুয়ারিয়া, অর্জুন পুর-বরমহাটি ইউনিয়নের,  কলসনগর, সাতপুকুরিয়া, চাঁদপুর, ভবানীপুর, কালুপাড়া ও বিভাগ গ্রামে এঘটনা ঘটে।
ভুক্তভোগীরা হলেন, উপজেলার কলসনগর গ্রামের আমিরুল ইসলাম (৪০), বাচ্চু বিশ্বাস (৪৫), সাতপুকুরিয়া গ্রামের আব্দুল লতিফ (৩৫), সেকান্দার আলী, চাঁদপুর গ্রামের আব্দুর রহমান, মিজানুর রহমান, মুক্তার আলী, ভবানীপুর গ্রামের খোয়াজ হাজী, শালেশ্বর গ্রামের আমির।
ভুক্তভোগী আমিরুল ও বাচ্চু বিশ্বাস জানান, ভুক্তভোগীদের রাইস মিল ও কাঠ মিল হইতে রিডিং মিটার রাতের অন্ধকারে চুরি করে নিয়ে যায় চোরের দল। প্রত্যেকের চুরি হওয়া মিটারের জায়গায় একটি চিটকুটে লিখে রেখে যায় মোবাইল নম্বর সেখানে লেখা ছিল ‘এই মিটার নিতে হলে যোগাযোগ করুন ০১৯৪০-৯৭৪৮৯৭ এই নাম্বারে ফোন দিয়ে যোগাযোগ করলে প্রতি মিটার  ৮০০০/- টাকা করে চাদা দাবি করে তারা।
এব্যাপারে বুধবার নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ লালপুর জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম জানান চোর চক্রের সদস্যদের গ্রাহকেরা থানায় এফ,আইয়ার করেছেন, আমরা গ্রাহকদের সতর্ক থাকার জন্য মাইকিং করেছি গ্রাহকেরা অর্ধেক টাকা জমা দিয়ে মিটার নিতে পারবে।এবিষয়ে পল্লি বিদ্যুৎ অফিস কাজ করছে।
লালপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় লালপুর থানায়  ভুক্তভোগীরা লিখিত অভিযোগ দায়ের করেছেন । ঘটনা তদন্ত করে জড়িতদের শনাক্ত করে দ্রুত  আইনের আওতায় আনা হবে।


আরো খবর