• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

লিটন ভাই জানেন প্রিয় শহরকে কিভাবে এগিয়ে নিতে হয়: আসাদ

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ৪ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, রাজশাহী শহর আজ সারাদেশেই শান্তির শহর, উন্নয়নের শহর, সবুজের শহর হিসেবে পরিচিতি পেয়েছে। এটি সম্ভব হয়েছে এএইচএম খায়রুজ্জামান লিটনের পরিকল্পনা আর ঐকান্তিক চেষ্টার মাধ্যমে। তিনি জানেন কিভাবে উন্নয়ন করতে হয়। লিটন ভাই জানেন কিভাবে এগিয়ে নিতে হয় প্রিয় শহরকে। সেই যোগ্য, অভিজ্ঞ মানুষটাই আবারো মেয়র প্রার্থী হয়েছেন। নগরী উন্নয়নের স্বার্থে আবারও নৌকায় ভোট দিন। উন্নয়ন ও কর্ম সংস্থান নিয়ে এবার হবে আরো আধুনিক রাজশাহী। এই শহরকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন। রোববার নগরীর ৪ নং ওয়ার্ডের বুলনপুর বটতলা থেকে কেশবপুর বটতলা পর্যন্ত এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষে প্রচারণাকালে আসাদুজ্জামান এসব কথা বলেন।

আসাদ বলেন, গত সাড়ে চার বছরে রাজশাহীর যা উন্নয়ন হয়েছে তা আগে কখনও হয় নি। চলমান এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১ তারিখ সকাল সকাল কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিতে যাওয়ার অনুরোধ করেন আসাদ।

গণসংযোগকালে মহানগর আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান বাবু, আওয়ামী লীগ নেতা মিরাজুল আলম, আব্দুর রাকিব, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফজলে রাব্বী বাদশা, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সামাউন ইসলাম, ছাত্রলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, নাসির উদ্দিন রুবেল,মাহমুদুর রহমান দীপন, আতাউর কাইয়ুমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আরো খবর