• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

শাকিবের জীবনে প্রথম প্রেমিকা আমি : অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক
সর্বশেষ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

ঢালিউড বাদশাহ শাকিব খান। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। গত সোমবার (২৮ মে) চলচ্চিত্রে ২৫ বছর পূর্ণ করেছেন তিনি। গত এক যুগেরও বেশি সময় ধরে অভিনয় করে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

সাকিবের ক্যারিয়ারের বিশেষ এ দিনকে ঘিরে অভিনেতা-অভিনেত্রীসহ ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকা থেকে বাদ যাননি নায়িকা অপু বিশ্বাসও। তবে শুভেচ্ছাবার্তায় নিজেকে শাকিবের স্ত্রী বলেই দাবি করেছেন তিনি।

নিজেকে শাকিবের স্ত্রী বলে দাবি করাতে ভক্তদের মাঝে নতুন করে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। কারণ বছর খানেক আগেই এ তারকা দম্পতির বিচ্ছেদ হয়েছে।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ‘শাকিব খান আমার সন্তানের বাবা।আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি। সেই হিসেবে তার সফলতার এই বিশেষ দিনটির জন্য আমি নিজেও খুশি। আমার সঙ্গে শাকিব খানের প্রথম ছবি ‘কোটি টাকার কাবিন’। তার আগে তিনি অনেক ছবিই করেছেন। কিন্তু এই ছবিই শাকিবের অভিনয়জীবনের টার্নিং পয়েন্ট।’

 

তিনি জানান, শাকিব খানের নায়িকা হিসেবে সর্বোচ্চ ৭২টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। তার জীবনে প্রথম প্রেমিকা ও স্ত্রী হিসেবে এসেছিলেন। তাই শাকিব খানের অভিনয়জীবনের সফলতার ২৫ বছরের পথে পথে তিনি জড়িয়ে আছেন বলে মনে করেন এই নায়িকা।

উল্লেখ্য, আগামী ঈদে মুক্তির অপেক্ষায় শাকিব খানের ‘তুফান’। ইতোমধ্যে নির্মাতা রায়হান রাফীর এই সিনেমার শুটিং ও ডাবিং শেষ হয়েছে। ভারতে প্রায় ৪১ দিন ধরে চলেছে এই সিনেমার শুটিং।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা’ প্রকাশ্যে এসেছে। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ’র ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পায়।

২ মিনিট ৪৫ সেকেন্ডের এই গানে পর্দায় রীতিমতো কাঁপন ধরিয়েছেন শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রথমবারের মতো শাকিব খানের এই গানে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসান।


আরো খবর