• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

শিক্ষা স্কুলের পুরস্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে শিক্ষা স্কুলের আয়োজনে পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। শিক্ষার্থীদের পাঠাগারমুখী করতে এবং বই পড়ার আনন্দ খুজে পেতে কার্যকরী ভূমিকা পালনের লক্ষ্যকে সামনে রেখে রাজশাহী বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার মিলনায়তন কক্ষে এই অনুষ্ঠানেরআয়োজন করেন স্কুল কর্তৃপক্ষ।  শনিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. গোলাম মাওলা।

শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রফেশনাল সাইকোলজিস্ট, কবি, কলামিস্ট, অনুবাদক ও বেতার ব্যক্তিত্ব ড. রুমি শাইলা শারমিন, রাজশাহী বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের সহকারি পরিচালক মাসুদ রানা, জাতীয় সাংবাদিক সংস্থার  কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট রফিকুল আলম, শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদ সদস্য শাহাদৎ হোসেন ও খোরশেদ আলম শাহ, সিটি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, গ্রীন ফিল্ড স্কুলের পরিচালক এমদাদুল হক, রাজশাহী কলেজিয়েট স্কুলের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক  ও দৈনিক সানশাইন পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক মামুন অর রশিদ।

অনুষ্ঠানে শতভাগ উপস্থিতি ২০২২, বর্ষসেরা শিক্ষার্থী ২০২২, আন্ত:ক্লাস ফুটবল টুর্নামেন্ট২০২২ চ্যাম্পিয়ন ও রানার আপ শিক্ষার্থীদের এই অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হয় । সংবর্ধনা দেয়া হয় পিইসি কৃতী (ট্যালেন্টপুল বৃত্তি, সাধারণ বৃত্তি ও জিপিএ-৫) শিক্ষার্থী ২০১৯  পিইসি সাধারণ বৃত্তি ২০২২, এসএসসি কৃতী শিক্ষার্থী ২০২৩, বর্ষসেরা শিক্ষক, বর্ষসেরা কর্মকর্তা ২০২২। সম্মাননা দেয়া হয় গরবিনী জননী ২০২২ এ খেতাব প্রাপ্ত আট জন প্রাথমিক শিক্ষা শাখার শিক্ষার্থীর মায়েদের।

প্রধান অতিথি ড. গোলাম মাওলা তাঁর বক্তব্যে বলেন, পুরস্কার বিতরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা দেয়ার জন্য বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার মিলনায়তন কক্ষ বেছে নেয়া প্রকৃত শিক্ষায় উদ্বুদ্ধ করণে প্রশংসনীয় ভূমিকা রাখবে।  তিনি আরও বলেন, পুরস্কার এবং সংবর্ধনা ও সম্মাননা জানানোর ক্যাটাগরির মধ্যে বর্ষসেরা নির্বাচন এবং গরবিনী জননী খেতাব প্রদান নি:সন্দেহে স্কুল পর্যায়ে নতুনত্বের দাবিদার। পরিবর্তীত শিক্ষা পদ্ধতিতে শিক্ষার্থীদের পাঠাগারমুখী হতে হবে তাতে কোন সন্দেহ নেই। শিক্ষা স্কুলের আজকের আয়োজন আগামী দিনে অনুসরণীয় ও বরণীয় হবে বলে প্রত্যাশা রাখেন তিনি।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d