• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে ছাত্রলীগ নেতার মদ সেবনের ভিডিও ভাইরাল রাজশাহী কলেজে তিন দিনব্যাপী বইমেলা শুরু কিছু লোক টাকা হলেই মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্ট:প্রধানমন্ত্রী রুয়েটে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে আওয়ামী লীগ কর্মী খুন বাংলা ভাষাকে সর্বোচ্চ মর্যাদায় আসীন করতে হবে: রাজশাহী বিভাগীয় কমিশনার রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ

শুধু নৌকার পোলিং এজেন্ট ১০০ ভাগ

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২১ জুন, ২০২৩

 

সিটি কর্পোরেশনের ১৫৫টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এর সবকটিতেই প্রতিটি বুথে পোলিং এজেন্ট পাওয়া যায় নৌকা প্রতীকের। কয়েকটি কেন্দ্রে দেখা গেয়ে লাঙ্গল প্রতীকের পোলিং এজেন্ট। আর গোলাপ ফুল প্রতিকের পোলিং এজেন্ট ছিলো না কোন কেন্দ্রেই। জাতীয় পার্টির প্রার্থী সাইফুল ইসলাম স্বপন জানান, তিনি ৭২টি বুথে পোলিং এজেন্ট দিয়েছিলেন। আর জাকের পার্টির প্রার্থী লতিফ আনোয়ার বলেন, তিনি কোন কেন্দ্রেই পোলিং এজেন্ট দেননি।

দুপুরে বাড়িতে জাকের পার্টির প্রার্থী

বুধবার দুপুর পৌনে ১টার সময় তাকে ফোন দিয়ে কোন কেন্দ্রে আছেন জানতে চাইলে এই মেয়র প্রার্থী বলেন বিভিন্ন কেন্দ্র ঘুরে এখন বাড়িতে অবস্থান করছি। কখন বের হবেন জানতে চাইলে তিনি বলেন, ঠিক বলতে পারছিনা। লতিফ আনোয়ার বলেন, ভোটের সার্বিক পরিবেশ ভালো। কোন কেন্দ্রের বিষয়ে কোন অভিযোগ নেই। শেষ পর্যন্ত সুষ্ঠুভাবেই ভোট শেষ হবে বলে আশা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d