• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন উপজেলা নির্বাচন: পবা ও মোহনপুরে হামলা-সংঘর্ষ
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

শেখ হাসিনা সরকার মানুষের উন্নত জীবনের প্রত্যাশায় কাজ করছে: আসাদ

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ বলেছেন, শেখ হাসিনা সরকার মানুষের উন্নত জীবনের প্রত্যাশায় কাজ করছে।
শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের ধামিনপাড়া গ্রামে আয়োজিত এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আসাদুজ্জামান আসাদ বলেন, আপনাদের কাছে অনুরোধ নিয়ে এসেছি, আপনাদের আত্মীয়-স্বজনদের বলবেন, যেন নৌকায় ভোট দেন। আপনারা একবার নিজের বিবেককে প্রশ্ন করুন, আজ থেকে ১৫ বছর আগে আপনাদের এলাকায় আলোয় ঝলমল আর পাকা রাস্তা ছিল কি? শেখ হাসিনা সরকার মানুষের উন্নত জীবনের প্রত্যাশায় কাজ করছে।
১৫ বছর আগে সব মানুষ স্যান্ডেল পায়ে হাটতো না, আজ প্রত্যেকটা মানুষের জীবন ও জীবিকার পথ অনেক উন্নত হয়েছে। এই বাংলাদেশে ১৫ বছর আগে সমস্ত বাচ্চারা স্কুলে যেতো না, দেশের সব জায়গায় ইন্টারনেট সংযোগ ছিল না, শেখ হাসিনা দায়িত্বে আসার পরই প্রায় দুই হাজার মাদ্রাসায় নতুন ভবন তৈরি হয়েছে। পৃথিবীর কোনো রাষ্ট্রনায়ক পারে নি, শেখ হাসিনা ৫৬০টি মডেল মসজিদ তৈরি করেছেন।
জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ বলেন, কোনোদিন কি কেউ কল্পনা করেছেন আপনার সন্তানের নামের সাথে মাতার নাম থাকবে? আমরা যখন স্কুলে যাই তখন আমার নামের সাথে শুধু বাপের নাম ছিল। আজ থেকে ১৫ বছর আগেও আপনারা কি ভেবেছিলেন আপনাদের সন্তানদের নামের পাশে মাতার নাম থাকবে? এখন কি তাই হয় নাকি মায়ের নামও যোগ হয়? সেটা আপনাদের দিয়েছেন শেখ হাসিনা। সেজন্যই তো শেখ হাসিনার জন্য মানুষের কাছে ভোট চাওয়া উচিত। ভোট চাওয়ার ক্ষেত্রে আপনাদের আলাদা একটা অধিকার আছে।
আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী আরও বলেন, আর কয়েক দিন পরেই জানুয়ারির প্রথম দিন নতুন বই পেয়ে আপনার সন্তানরা যখন আনন্দিত হয়ে বাড়ি ফিরবে, তাদের এই হাসির পেছনে শেখ হাসিনার অবদান আছে। আমাদের সময়েও কেউ নতুন বই পাই নি। পৃথিবীর কোনো রাষ্ট্রে কোমলমতি ছেলে-মেয়েরা নতুন বই পায় না। সেই বই কি শুধু আওয়ামী লীগের নেতাদের সন্তানরা নেয়? এই কারণেই আপনার বিবেকের রায়টি নৌকায় চাই।
আসাদ বলেন, শেখ হাসিনা যখন পদ্মা সেতুর চ্যালেঞ্জ গ্রহণ করলেন, তখন কিন্তু আমরাও বলেছি নেত্রী কিভাবে এই প্রকল্প বাস্তবায়ন করবেন? এতো বড় প্রকল্প, এতো টাকা পায় কোথায়? শেখ হাসিনা যেদিন বাংলাদেশের টাকায় পদ্মা সেতু তৈরি শেষ করলো, সেদিনই আমেরিকার চোখ পড়লো। আমাদের প্রতিদ্বন্দ্বী কিন্তু আমেরিকা। আবার রোষানলে পড়েছি আমরা, সেই রোষানল থেকে বের হওয়ার জন্য আপনাদের দলে দলে গিয়ে ভোটটা দিতে হবে।
আমি এমপি প্রার্থী হিসেবে কথা দিতে পারি পবা-মোহনপুরের মাটিতে কোনোদিন নাশকতা হবে না। আমি প্রার্থী আমি নৌকায় ভোট চাইলাম, আপনার যদি আমাকে পছন্দ না-ও হয়, আরও ৫/৬ জন প্রার্থী আছেন তাদের দেখেশুনে ভোট দিবেন। এই নির্বাচনে অতীতের সমস্ত রেকর্ড ভেঙে নৌকা মার্কায় ভোট দিতে হবে, অথবা অন্য যে প্রার্থীকে ভালো লাগে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
সাবেক যুবলীগ নেতা ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান বাবু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শামসুল শেখ, বাকশিমইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আল মমিন শাহ গাবরু, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন শেখ প্রমুখ।
এর আগে নগরীর সিটি হাট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত পবা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ।
বর্ধিত সভার সভাপতিত্ব করেন পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।
পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাঞ্জাল, যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমেদ, সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, হুজুরিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, পবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, আইন বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম, সদস্য আনসার আলী, কাটাখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আবু শামা, নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইয়াসিন আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আরো খবর