• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

“সংবর্ধিত হলেন অধ্যক্ষ কামরুজ্জামান “

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ৮ম জাতীয় সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধিত হয়েছেন অধ্যক্ষ কামরুজ্জামান। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহী জেলা, মহানগর, সহযোগী সংগঠন নারী ইউনিট, যুব ফ্রন্ট ও স্টুডেন্ট ফ্রন্ট এ সংবর্ধনার আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা নির্মূল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, মহানগর নির্মূল কমিটির সভাপতি আব্দুল লতিফ চঞ্চল, সাধারণ সম্পাদক প্রকৌশলী তামিম শিরাজী, সাংগঠনিক সম্পাদক মুরাদ আলী পলাশ, দপ্তর সম্পাদক ওয়ালিউর শেখ, নারী ইউনিটের সভাপতি হালিমা কুমকুম, সাধারণ সম্পাদক সায়মা খাতুন বীথি, যুব ফ্রন্টের সভাপতি মহিউদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সহ থানা, মহানগর, জেলা ও বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ।
সংবর্ধনায় নেতৃবৃন্দ অধ্যক্ষ কামরুজ্জামান কে কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তারা বলেন – কামরুজ্জামানের নেতৃত্ব শুধু  রাজশাহীর নয়, সমগ্র দেশের মুক্তিযুদ্ধের পক্ষের প্রগতিশীল আন্দোলনকে বেগবান করবে। তাঁর নেতৃত্বে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহীর অগ্রগামী লড়াকু সংগঠনে পরিনত হয়েছে এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে ধর্মনিরপেক্ষ মানবিক সমাজ গড়ার কাজ করে চলেছে।


আরো খবর