• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

সাকিবের দলে খেলবেন মিলার

স্পোর্টস ডেস্ক
সর্বশেষ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

লম্বা সময় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব আল হাসান। তবে আইপিএলের সর্বশেষ আসরে তিনি দল পাননি। আইপিএলে দল না পেলেও নাইট রাইডার্সদের মালিকাধীন মেজর লিগ ক্রিকেটের (এমএলসি) দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের সঙ্গে সম্প্রতি চুক্তি করেছেন সাকিব।

বাংলাদেশী এই অলরাউন্ডারের পর এবার ডেভিড মিলারকেও দলে ভেড়ালো লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। ২০২৪ মৌসুমের জন্য প্রোটিয়া এই ব্যাটারকে দলে টেনেছে তারা। আজ এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

সবশেষ মৌসুমে দল হিসেবে ভালো করতে পারেনি লস অ্যাঞ্জেলস। বিশ্ব জুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলা বড় বড় তারকা থাকার পরও পয়েন্ট টেবিলের ছয়ে থেকে শেষ করেছিল তারা। এবার অবশ্য শিরোপা জিততে চায় দলটি। যে কারণে নতুন মৌসুমের আগে সাকিব কিংবা মিলারের মতো তারকা ক্রিকেটারদের দলে নিতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

এদিকে গত মৌসুমের দল থেকে বিদেশি ক্রিকেটার হিসেবে রিটেইন করা হয়েছে আন্দ্রে রাসেল, সুনীল নারিন, জেসন রয়, স্পেনসার জনসন এবং অ্যাডাম জাম্পাকে। স্থানীয় ক্রিকেটার হিসেবে এবারও লস অ্যাঞ্জেলসের হয়ে খেলতে দেখা যাবে আলী খান, উন্মুখ চাঁদ, নীতিশ কুমার, সাইফ বাদর এবং শ্যাডলি ফন শালকভিকদের।

এ ছাড়া ডেরন ডেভিস, আদিত্য গণেশ, ম্যাথু টর্ম, কর্ন ড্রাইদেরও দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর ৫ জুলাই থেকে পর্দা উঠবে এমএলসির দ্বিতীয় আসরের। এদিকে কদিন আগে আইসিসির লিস্ট ‘এ’ মর্যাদা পেয়েছে যুক্তরাষ্ট্রের টুর্নামেন্ট। সংযুক্ত আরব আমিরাতের পর দ্বিতীয় দেশ হিসেবে টেস্ট খেলুড়ে না হয়েও এমন স্বীকৃতি পেয়েছে।

এইচজেএস


আরো খবর