• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

সান্তাহারে গলায় ফাঁস দেওয়া গৃহবধূর মরদেহ উদ্ধার 

আদমদীঘি প্রতিনিধি
সর্বশেষ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে গলায় ফাঁস দেওয়া তমিনা আক্তার বৈশাখী (১৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে শহর পুলিশ। বৈশাখী উপজেলার  সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর মোহনের স্ত্রী। বুধবার বেলা ১২টায় একই মহল্লায় ওই গৃহবধূ তার বাবার বাড়িতে শয়ন ঘরের আড়ার সাথে ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানিয়রা জানান, মাত্র চার মাস আগে মৃৃত আজিজার রহামান আজিজের মেয়ে বৈশাখীর সাথে একই মহল্লার মোহন নামের এক যুবকের বিয়ে হয়। বিয়ের পর থেকে বৈশাখী তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। মায়ের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মাঝে মধ্যে মনোমালিন্য হতো। এক পর্যায়ে বুধবার বেলা ১২টায় সকলের অগোচরে বাবার বাড়িতেই শয়ন ঘরের আড়ার সাথে ওড়নার ফাঁস দিয়ে বৈশাখী ঝুলতে থাকে। তার মা গোলাপী বেগম তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করতে শুরু করেন। প্রতিবেশিরা এগিয়ে এসে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন।
এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।


আরো খবর