• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সিংড়ায় যানবাহনে চাঁদাবাজির সময় আটক ৬

নিজস্ব প্রতিবেদক :

মঙ্গলবার (১২ মার্চ) বেলা ১১টার সময় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার (১১ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেন র‌্যাব সদস্যরা। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫, ব্যাটালিয়ন সদর ও সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার।

আটকরা হলেন- সিংড়া উপজেলার সরকারপাড়া এলাকার মো. আরিফুল ইসলাম (৩০), নিংগুইন উত্তরপাড়ার মো. হাফিজ (৪০), চাঁদপুর এলাকার মো. মনসুর রহমান (৩৫), মাদারীপুর এলাকার মো. বকুল খান (৪৭), বাসুয়াপাড়ার মো. নজরুল ইসলাম (৪৫) ও মাদারীপুর এলাকার মো. কুদরত (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা স্থানীয় রাজনীতিবিদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে দীর্ঘদিন ধরে নাটোর-বগুড়া মহাসড়কসহ স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, শ্যালো ইঞ্জিনচালিত ভুটভুটি ও অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ হাতে নাতে ছয়জনকে আটক করা হয়। এ ঘটনায় সিংড়া থানায় মামলা করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-৫ কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার বলেন, সড়ক-মহাসড়কের চাঁদাবাজি বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।