• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

সেবার মান বৃদ্ধিতে রাকাবের অংশীজনের অংশ গ্রহণে সভা

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ২০ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উদ্যোগে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহনে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক সম্মেলন কেন্দ্রে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাকাবের উপব্যবস্থাপনা পরিচারক (অতিরিক্ত দায়িত্ব) আব্দুর রহিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাকাবের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাকাবের নিরীক্ষা ও আদায় এবং পরিচালক বিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন, রাজশাহী বিভাগীয় মহাব্যবস্থাপক আতিকুল ইসলামসহ রাকাবের বিভিন্ন জেলার জোনের শাখা ব্যবস্থাপকরা।

দিনভর রাকাবের অনুষ্ঠান মালার মধ্যে প্রথম পর্যায়ে রাজশাহী বিভাগের জোনাল ও শাখা ব্যবস্থাপকদের সাথে মতবিনিময় ও পারফরন্সে মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়। এরপর জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাদের দিক নিদের্শনামূলক নিদের্শনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, রাকাবের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান রইছউল আলম মন্ডল, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাকাবের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ বলেন, সারাদেশে একটি মাত্র ব্যাংক রয়েছে যার নিজস্ব কার্যালয় রাজশাহীতে। এই ব্যাংক শুরু থেকে গ্রাহকদের সেবার বিষয়টি মূল্যায়ন করেছে। আমরা যারা এই ব্যাংক কাজ করি তারা গ্রাহকদের কর্মকর্তা পরিচয় দিয়ে নয়, কর্মচারি ও সেবক হিসাবে নিজেদের পরিচয় দিতে চাই। রাকাবের সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেয়াই আমার মূল লক্ষ্য। আমরা কাজ করবো গ্রাহকদের সেবার উদ্দেশ্যে। সকাল কর্মকর্তা কর্মচারিদের তিনি সেবায় ব্রুত হয়ে কাজ করার আহ্বান জানান।

 


আরো খবর