• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

সোনামসজিদ স্থলবন্দর থেকে পালিয়ে যাওয়া ট্রাক ও আংশিক মালামলসহ গ্রেফতার ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
সর্বশেষ: সোমবার, ২০ মে, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর থেকে ভাড়া করা ট্রাকে ভারত থেকে আমদানী করা ২৮৬বস্তা র‌্যাপসিড-খৈল নিয়ে পালিয়ে যাওয়ার ১৫দিন পর ট্রাক হেলপারসহ প্রতারকচক্রের ৩সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় নিয়ে পালিয়ে যাওয়া ৮০বস্তা খৈল, খৈল বিক্রির ২লাখ ৭হাজার ৫শ’ টাকা এবং খৈল বিক্রির টাকায় কেনা একটি মোটরসাইকেল ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, ট্রাকের হেলপার ঝিনাইদহ জেলার নারায়নপুর গ্রামের আদম আলীর ছেলে মোঃ রানা বিশ্বাস (২৫) এবং চোরাই খৈল কেনার অপরাধে টাঙ্গাইল জেলার কালিহাতি থানার গোহালিয়াবাড়ী গ্রামের খোদা বক্সের ছেলে মমিনুল ইসলাম (৩০) ও চট্রগ্রামের চাঁদগাও থানার এফআইডিসি রোডের আব্দুল খালেকের ছেলে ইউনুছ আলী (৪০)।

গতকাল রবিবার (১৯ মে) দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শিবগঞ্জ থানা পুলিশ তাদের গ্রেফতার করে। আজ সোমবার বিকেলে শিবগঞ্জ থানায় আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন।

প্রসব্রিফিংয়ে জানানো হয়, এঘটনায় ঝিনাইদহ জেলার হলিধানী এলাকার বজলুর রহমানের ছেলে ট্রাক চালক বিল্লাল হোসেন পলাতক রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, একটি ট্রাকের চুরি করা নাম্বার প্লেট ব্যবহার করে অন্য একটি ট্রাকে তা লাগিয়ে গত ৩ মে সোনামসজিদ স্থলবন্দর থেকে ২৮৬বস্তা খৈল নিয়ে গাজীপুর যাওয়ার কথা ছিল। কিন্তু ভাড়াকৃত ট্রাকটি গাজীপুর না গিয়ে লাপাত্তা হয়ে যায়।

এঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে উল্লেখিতদের মালামাল ও টাকাসহ গ্রেফতার করা হয়। প্রেসব্রিফিংয়ে শিবগঞ্জ থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।


আরো খবর