• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেপ্তার কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আটক আদমদীঘিতে আচরণবিধি লঙ্ঘন করায় ঘোড়া মার্কার প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা ধামইরহাটে টাকা আত্মসাৎ,অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার রাবিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ইউপির ওয়ার্ড সদস্য কালামের মৃত্যু, শাহরিয়ার আলমের শোক নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা নওগাঁর সুস্বাদু গুটি আম বাজারে আসছে আগামী ২২মে রিমান্ড শেষে ফের কারাগারে কেএনএফের ১৫ সদস্য

অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় মাদক কারবারি গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য তিন লাখ টাকা।

বুধবার সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার থেকে একটি মোবাইল ফোন, দুটি সিম কার্ড ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়।

রাতে র‌্যাব-৫ অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারাবারির নাম মহাজিত হোসেন (৩০)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার ভাটপাড়া বঙ্গবন্ধু মোড় এলাকার মজনু সরদারের ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে পুঠিয়া উপজেলার বানেশ্বর থেকে পুঠিয়ার দিকে চার্জার ভ্যানে এক ব্যক্তি যাত্রীবেশে একটি সাদা রঙয়ের বস্তার মধ্যে ফেনসিডিল নিয়ে যাচ্ছে।

খবর পেয়ে দুপুরে পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় এলাকায় পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভ্যানের সামনে বাম পাশে বসে থাকা এক ব্যক্তি ভ্যান থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করে। পরে তাকে একটি প্লাস্টিকের বস্তাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। তার কাছে থাকা বস্তা থেকে ৩০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ ঘটনায় পুঠিয়া থানায় আসামির বিরুদ্ধে মামলা করার পর কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 


আরো খবর