• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
রাইসিকে বহনকারী হেলিকপ্টার সম্পর্কে যা জানা যায় ৩৮০ ম্যাচে ১২৪৬ গোল, প্রিমিয়ার লিগে নতুন রেকর্ড ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশাচালকদের পুলিশের রাবার বুলেট-টিয়ারশেলে ছত্রভঙ্গ অটোরিকশাচালকরা মধ্যরাতে শিক্ষার্থীকে হল থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ রাবি ছাত্রলীগের বিরুদ্ধে শরীয়তপুরে প্রার্থীর টাকা নিতে রাজি না হওয়ায় পোলিং অফিসারকে মারধর ডিপজলের শিল্পী সমিতির সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা ছিটকে গেলেন এডারসন, ব্রাজিলের কোপা স্কোয়াডে নতুন চারজন  চূড়ান্ত আইপিএলের প্লে-অফের ৪ দল, দেখে নিন সূচি রাইসির এক্স অ্যাকাউন্টে নতুন বার্তা, ইরানে জরুরি বৈঠক ডাকল সরকার

গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ১৭ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েটের) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে শহীদ শহীদুল্লাহ হলের নিজ রুমে তিনি আত্মহত্যার চেষ্টা করে। এ সময় সহপাঠীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত ওই ছাত্রের নাম মোঃ তানভীর আহমেদ(২৪)। তার বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলায়। সে মেকানিক্যাল বিভাগের ১৮ সিরিজের ৪র্থ বর্ষের ছাত্র। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের ভারপ্রাপ্ত চিকিৎসক ডা. জাহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছে।
তিনি বলেন, তানভীর রুয়েটে শহীদ শহীদুল্লাহ হলের ৩৫৫ নং রুমে থাকতো। সেখানে আত্বহত্যার উদ্দেশ্যে গলায় ফাঁস দিলে সহপাঠিরা উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।


আরো খবর