• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম
ধ্বংসস্তূপে অবিশ্বাস্য প্রত্যাবর্তন, মান বাঁচল জিম্বাবুয়ের নাইজারে মার্কিন ঘাঁটিতে প্রবেশ করল রুশ সেনারা গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : রেলের ৩ কর্মচারী বরখাস্ত ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না পবায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় পবায় আন্ধারকোঠা আদিবাসীদের বার্ষিক সাধারণ সভা  জাতীয় শিক্ষা সপ্তাহে ৮ ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে নবাবগঞ্জ সরকারি কলেজ চাঁপাইনবাবগঞ্জে চলছে অবৈধভাবে বালু উত্তোলন : হুমকীর মুখে ৩টি বাঁধ নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার রাজ মিস্ত্রীর কাজ করার আড়ালে গাঁজার কারবার, একজন গ্রেপ্তার

 ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে আমগাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাটি সোমবার রাতে (১৫ এপ্রিল) গোদাগাড়ী উপজেলার দিগরাম ঘুন্টিঘর এলাকায়। এঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৪২)। তিনি ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে। প্রতিপক্ষের মারপিটে আহত হয়েছেন আরও একজন।

আটককৃতরা হলো, ওই গ্রামের সাদেকুল ইসলাম, আরিফুল ইসলাম ও জামাল উদ্দিন। তাদের এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন থানার ওসি।

বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন। তিনি জানান, স্থানীয় ব্যক্তি সাদেকুল ইসলামের ছাগল মসজিদের আম গাছের পাতা খায়। তা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন সাদেকুলকে ডেকে বারণ করেন ছাগল ছাড়তে। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে সন্ধ্যা সাতটার দিকে সাদেকুলসহ আরও কয়েকজন এসে বিষয়টি নিয়ে তর্কাতর্কিতে লিপ্ত হয়। এসময় তাদের মধ্যে সংঘর্ষ হয়। সভাপতির পক্ষে কথা বলার জন্য রুহুল আমিনকে বেধকড় মারধর করা হয়। তাকে রড ও বাঁশ দিয়ে পেটানো হয়। রুহুল আমিনকে বাঁচাতে আসলে নাজিরুল ইসলামও আহত হন।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে রুহুল আমিনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় রাতেই তিনজনকে আটক করেছে পুলিশ। রাতেই পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 


আরো খবর