• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলে বিভ্রান্তি সৃষ্টির অভিযোগ বিশ্ব ‘মা’ দিবসে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা মাকে সম্মান করুন, ভালোবাসুন : আসাদ পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী ও মানজাল এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের এমপি আসাদের অভিনন্দন মা হলো পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক: জেলা প্রশাসক পবায় ক্ষুদ্র ও প্রাস্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ নিয়ামতপুরে এসএসসিতে পাসের হার ৮৫.৭২ নওগাঁয় পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহকারী মূলহোতাসহ ৭ সদস্য আটক ধানের দালালরাও অর্থনীতির অংশ: কৃষিমন্ত্রী 

তাপদাহের কারণে সোমবার ঢাকা, রাজশাহীসহ ৫ জেলার স্কুল বন্ধ

রাজশাহী সংবাদ ডেস্ক
সর্বশেষ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

রোববার (২৮ এপ্রিল) রাতে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে চলমান তাপদাহের কারণে স্বাস্থ্য মন্ত্রণালয় ও আবহাওয়া অধিদপ্তরের সঙ্গে পরামর্শক্রমে ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে। তবে যেসব শিক্ষা প্রতিষ্ঠানে শীতাতাপ নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে সেসব শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ চাইলে খোলা রাখতে পারবে।

সোমবার পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঈদের ছুটির পর তাপদাহের কারণে এক সপ্তাহ ছুটি বাড়িয়ে রোববার (২৮ এপ্রিল) শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হয়। খুলে দেওয়ার দিনই বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও শিক্ষক অসুস্থ হওয়ার কবর পাওয়া গেছে।


আরো খবর