• ঢাকা, বাংলাদেশ শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম

নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

রাজশাহী নগরীর আলীগঞ্জ বাথানপাড়া এলাকা থেকে দুই কেজি তিনশত গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারীকে  গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- জীবন জন (৩৪)। তিনি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার মৃত আবুল শেখের ছেলে ও  একই এলাকার মৃত সইজুদ্দিনের ছেলে রমজান (৩৬) ।

নগর পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার দিবাগত রাত পৌনে ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল নগরী মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার আলীগঞ্জ বাথানপাড়া এলাকায় এক ব্যক্তি তার বাড়ীর সামনে গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদে ডিবি পুলিশের ওই দল ১ টায় আলীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে জীবন ও রমজানকে গ্রেপ্তার করে। এসময় কৌশলে একজন কৌশলে পালিয়ে যায়। পরে তাদের কাছ তল্লাশী চালিয়ে দুই কেজি তিনশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, গাঁজা গুলো বিক্রির জন্য তারা সেখানে অবস্থান করছিল। গ্রেপ্তার জীবনের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় ৮টি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর