• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

নগরীতে পথচারিদের মাঝে ছাতা, পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শনিবার, ৪ মে, ২০২৪

রাজশাহী নগরীর তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে ছাতা, পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ এর পক্ষ থেকে আজ শনিবার বিকেলে নগরীর মনিচত্বরের পথচারিদের মাঝে পানি ছাতা বিতরণ করা হয়।

এ সময় সাধারণ মানুষকে হিটস্ট্রোক থেকে বাঁচার জন্য বিভিন্ন ভাবে সতর্ক ও সচেতন থাকার জন্য বলা হয়। রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সিদ্ধান্ত মোতাবেক মাসব্যাপী শহরের বিভিন্ন পয়েন্ট থেকে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে ছাতা, পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ কর্মসূচী চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ মামুদ হাসান। তিনি সমাজের বিভিন্ন সংগঠন ও বিত্তশালীদের অসহায় শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিশেষ ভাবে আহবান জানান। বিতরণকালে উপস্থিত ছিলেন উপশহর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ, গণকপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি এ.বি.এম, মনোয়ার সুলতান মানু, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক সাহা, রাজশাহী মহানগর পাদুকা ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শফিকুর রহমান রিপন, রাজশাহী মহানগর মাংশ ব্যবসায়ী সমিতির মোঃ আতাহার আলী, মোঃ সাইদুর রহমান, রাজশাহী মহানগর পাইকারী কাঁচামাল ব্যবসায়ী সমিতির আহব্বায় মোঃ গোলাম মুর্তুজা জুয়েল, মোঃ আনোয়ার হোসেন দীপক, আর.ডি.এ. কর্তৃক পুনর্বাসিত সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ মাদুদ হাসান, সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল বাবুল, মোঃ আজম আলী, সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ রাজীব হাসান, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ইয়াসিন আলী সহ আরো অনেকে।


আরো খবর