• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম
পবায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় পবায় আন্ধারকোঠা আদিবাসীদের বার্ষিক সাধারণ সভা  জাতীয় শিক্ষা সপ্তাহে ৮ ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে নবাবগঞ্জ সরকারি কলেজ চাঁপাইনবাবগঞ্জে চলছে অবৈধভাবে বালু উত্তোলন : হুমকীর মুখে ৩টি বাঁধ নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার রাজ মিস্ত্রীর কাজ করার আড়ালে গাঁজার কারবার, একজন গ্রেপ্তার এশিয়া ইউনিভার্সিটি র‌্যাংকিং-২০২৪-এ বরেন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়ামতপুরে তীব্র গরম উপেক্ষা করে চলছে ধান কাটা জয় বাংলা ঐক্য পরিষদের রানীনগর  শাখার সভাপতি ফরহাদ সম্পাদক শাহাবুল গুচ্ছভর্তি পরীক্ষা: ‘বি’ ইউনিটে ইবি কেন্দ্রে উপস্থিতি ৯৪ শতাংশ 

নগরীতে সরঞ্জামাদিসহ ৫ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

রাজশাহী মহানগরীর রাজপাড়ার আপেল ডেকোরেটর মোড় এলাকায় অভিযান চালিয়ে টাকা ও তাসসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- বাবু (৪৯), মো: মাঝহারুল ইসলাম মিলন (৩৮), মো: মনিরুজ্জামান আলম এলোন, মো: মোকলেছ (৩২) ও মো: লিটন (৪৫)। তারা সকলেই রাজপাড়া থানা এলাকার বাসিন্দা।

নগর পুলিশ জানায়- গতকাল সোমবার রাত সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার আপেল ডেকোরেটর মোড় এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই কাজী জাকারিয়া ও তাঁর দল রাত পৌনে ১২ টায় রাজপাড়া থানার আপেল ডেকোরেটর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৫ জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর