• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

পবায় সামাজিক সংগঠন ‘এসো বদলে যাই’ এর উদ্যোগে শরবত বিতরণ 

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

রাজশাহীর পবায় ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের আয়োজনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ এর পক্ষ থেকে মেহনতী শ্রমিক, দিনমজুর ও সাধারণ মানুষ এবং পিপাসার্ত  পথচারীর মাঝে চলমান প্রাকৃতিক দূর্যোগ তীব্র তাপদাহে সুপেয় শরবত (লেবু, ট্যাং, চিনি ও বিট লবন মিশ্রিত) বিতরণ অব্যাহত রয়েছে।
বৃহস্পতিবার (২ মে) সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের চেয়ারম্যান ও নওহাটা পৌরসভা কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন পবা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক শহিদুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় নওহাটা বাজার এলাকায় প্রতিদিন ৫০০ লিটার শরবত বিতরণ করা হয়।
নওহাটা পৌরসভার পিল্লাপাড়ার ভ্যানচালক রহিম জানান, এই খরাতে গাড়ী চালানো খুব কষ্টের।  জান শুকিয়ে যাচ্ছে। এসময় এই ঠান্ডা শরবত খেয়ে প্রাণটা জুড়িয়ে গেল।
উল্লেখ্য ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের চেয়ারম্যান প্রভাষক শহিদুল ইসলাম বলেন, রাজশাহী- ৩ (পবা-মোহনপুর) আসনের মাননীয়
সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ এর নির্দেশে চলমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। আজ ৬ষ্ঠ তম দিন। এই কার্যক্রম আগামীদিনগুলোতে উপজেলার বিভিন্ন হাটবাজার এলাকায় শরবত বিতরণ করা হবে।
এই কার্যক্রমে সহযোগিতায় রয়েছে সংগঠনের সহ-সভাপতি মোজাম্মেল হক, সদস্য সচিব মশিউর রহমান বিপ্লব, সদস্য রাকায়েত হোসেন রুকু, রবিউল ইসলাম, আসাদুজ্জামান আসাদ, রমজান আলী, রায়হান আলী, আনোয়ার হোসেন, বুলবুল, শরিফ সহ অন্যান্য সদস্যবৃন্দ।


আরো খবর