• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

পবার মাধবপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

রাজশাহীর পবা উপজেলার বড়গাছী ইউনিয়নের মাধবপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গরম থেকে পরিত্রাণ পেতে রহমতের বৃষ্টির আশায় মহান আল্লাহ তায়ালার নিকট বৃষ্টি চেয়ে সালাতুল ইস্তিসকার নামাজ আদায় এবং মোনাজাতের মাধ্যমে আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় মুসল্লিরা জামাতের সাথে দুই রাকাত নামাজ আদায় করেন। অঝোরে চোখের পানি ছেড়ে মোনাজাত করেন। তওবা করে ক্ষমা চেয়ে কিবলামুখী হয়ে দাঁড়িয়ে হাত উল্টো করে দুই হাত প্রসারিত করে রহমতের বৃষ্টির জন্য আল্লাহর সাহায্য কামনা করে প্রার্থনা করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ৯ টায় সালাতুল ইস্তিসকার নামাজে ইমামতি করেন বড়গাছী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি নাইমুল হাসান রাজি।

উপস্থিত ছিলেন আসন্ন পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (বর্তমান ভাইস চেয়ারম্যান) ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াজেদ আলী খাঁন, চেয়ারম্যান প্রার্থী ও পবা উপজেলা যুবলীগের সভাপতি মোঃ এমদাদুল হক, মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসগর হোসাইন, মৌপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোজাহারুল ইসলাম, সমাজসেবক আলহাজ্ব মো: আজিজুল ইসলাম সহ ইউনিয়নের আলেম সমাজ ও স্থানীয় জনগণ।


আরো খবর