• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

পরলোকেগর্বিত দুই সন্তানের বাবা প্রবোধ কুমার পান্ডে

রিপোর্টার নাম:
সর্বশেষ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা উপজেলার নারায়ণপুর গ্রামের সম্ভ্রান্ত পান্ডে পরিবারের পরলোকগত নরেশ চন্দ্র পান্ডের ৪র্থ ছেলে ও রাজশাহী বিশ^বিদ্যালয়ের প্রশাসক প্রফেসর ড. প্রদীপ কুমার পান্ডে এবং লোক প্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান প্রনব কুমার পান্ডের বাবা শ্রী প্রবোধ কুমার পান্ডে(৮৭)বৃহস্পতিবার (২৮-০৩-২০২৪) সকাল ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালেরনিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।

পারিবারিক সুত্রে জানা যায়, বার্ধ্যক্য বয়সে শ^াস যন্ত্রের (ফুসফুস) অসুখে ভ’গছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২,বাঘা জোনের পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন প্রবোধ কুমার পান্ডে ।

নারায়নপুর সড়কঘাট শ্মশানেবিকেল ৪টায় শেষকৃত্য শুরু হওয়ার আড়াই ঘন্টা পর দাহ করা হয়। সেখানেউপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় উপচার্য, অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার,উপ- উপচার্য প্রফেসর ড.সুলতান-উল ইসলাম, গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি প্রফেসর ড.মুশতাক আহমেদ, বাঘা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু,বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, সেখ শামসুল আরেফিন (পরিচালক-হিসাব শাখা, রাবি) ড. সুজন সেন (প্রধ্যাক্ষ জিয়া হল),ড.সৈয়দা নুসরাত জাহান সম্পা (প্রধ্যাক্ষ খালেদা জিয়া হল), প্রক্টর-প্রফেসর ড.আসাবুল হক,ছাত্র উপদেষ্টা ড. জাহাঙ্গীর আলম সউদ, আইনজীবি রবীন্দ্রনাথ পান্ডে, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের উপজেলা কমিটির সভাপতি সুজিত কুমার বাকু পান্ডে, বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা, লালন উদ্দীনসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এসময় পরলোকগত বাবার জন্য সবার কাছে আশীর্বাদ কামনা করেন তার দুই সন্তান। বিদেহী আত্নার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পারিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বাঘা প্রেস ক্লাব।


আরো খবর