• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এমপি আসাদের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন নগরীতে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালন আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর গোমস্তাপুরে পুকুরের পানিতে ডুবে আপন চাচাতো ভাই-বোনের মৃত্যু মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা বাংলাদেশের রূপান্তরের রূপকার শেখ হাসিনা : ওবায়দুল কাদের বড়াল নদের উপর প্রস্তাবিত ব্রীজ নির্মাণের স্থান পরিদর্শন অতিরিক্ত আমের ওজন নেয়া বন্ধের দাবিতে কৃষিমন্ত্রীর কাছে চাঁপাইনবাবগঞ্জের চাষীদের আবেদন বাংলাদেশকে হারানোর সুযোগ কাজে লাগাতে চাই : স্টুয়ার্ট ল

রাজশাহীতে নৌকার পক্ষে বিএমএর সভাপতির গণসংযোগ

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ১০ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে গনসংযোগ করলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রিয় বিএমএর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিনি গনসংযোগ শুরু করে লক্ষিপুর মোড় পর্যন্ত পথচারী, রিক্সাচালকসহ বিভিন্ন শ্রেনির মানুষের কাছে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন ও রাসিক সাবেক মেয়র এইচএম খায়রুজ্জামান লিটনের দৃশ্যমান উন্নয়নের কথা তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় বিএমএর মহাসচিব ডা. এহতেশামুল হক, কেন্দ্রিয় বিএমএর সাংগঠনিক সম্পাদক ডা.তারেক মেহেদী পারভেজ, কেন্দ্রিয় বিএমএর দপ্তর সম্পাদক ডা. মো. শহিদুল্লাহ শহীদ, রাজশাহী বিএমএর সভাপতি ডা. এবি সিদ্দিকী, ডা. চিন্ময় কান্তি দাস প্রমুখ।

গনসংযোগ শেষে স্থানীয় চিকিৎসক নেতৃবৃন্দের সাথে ‘বর্তমান সরকারের আমলে স্বাস্থ্য খাতের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় অংশ নেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন । তিনি আওয়ামী লীগের স্বাস্থ্য খাতের উন্নয়ন তুলে ধরেন এবং এই উন্নয়ন ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট চান।


আরো খবর