• ঢাকা, বাংলাদেশ সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
দেশের নাগরিকত্ব ছাড়ার শর্তে ভিনদেশের নাগরিক হলে এনআইডি নয় ডোনাল্ড লু বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে আসছেন: ওবায়দুল কাদের চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলে বিভ্রান্তি সৃষ্টির অভিযোগ বিশ্ব ‘মা’ দিবসে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা মাকে সম্মান করুন, ভালোবাসুন : আসাদ পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী ও মানজাল এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের এমপি আসাদের অভিনন্দন মা হলো পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক: জেলা প্রশাসক পবায় ক্ষুদ্র ও প্রাস্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ নিয়ামতপুরে এসএসসিতে পাসের হার ৮৫.৭২

শহীদ কামারুজ্জামানের সমাধিতে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক-নির্বাচনে নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার সমাধীতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার মো. আব্দুল জাবীদ অপু, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নব-নির্বাচিত কমিটির সভাপতি মো. শরিফুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক মো. সামাদ খান, সহ-সভাপতি শাহিন খান ও মো. আলী এহসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহাগ আলী, অর্থ সম্পাদক মো. মোখলেসুর রহমান মুকুল ও মিলন শেখ, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মো. সামিউল ইসলাম (শামিম),সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দের মধ্যে মো. কাবিল হোসেন, মো. মুক্তার হোসেন প্রমূখ।

শ্রদ্ধা নিবেদন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করেন মো. শাহাদাত হোসেন।


আরো খবর