• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পুলিশ কমিশনারের শ্রদ্ধাঞ্জলি

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম। ।

আজ রোববার সকালে রাজশাহী বঙ্গবন্ধু চত্বরে (সিঅ্যান্ডবি মোড়)- বঙ্গবন্ধুর ম্যুরালে এ শ্রদ্ধা জানান তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএমসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

দিনটি উপলক্ষ্যে সারাদেশের মতই রাজশাহী বঙ্গবন্ধু চত্বর (সিঅ্যান্ডবি মোড়) বঙ্গবন্ধুর ম্যুরালে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

পরবর্তীতে সকাল ১০ টায় পুলিশ কমিশনার রাজশাহী জেলা শিল্পকলা একাডেমীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে “বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে” শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে যোগদেন।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে এবং মহান মুক্তিযুদ্ধে ও জাতিগঠনে বঙ্গবন্ধুর অবদানসমূহ তুলে ধরে বক্তব্য প্রদান করেন।


আরো খবর