• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

রাজশাহী নগরীর কেশবপুর এলাকা থেকে ৪৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহেএক , এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল আজ বৃহস্পতিবার সকাল ৮ার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতর নাম তুষার ইমরান ( ২৫)। তিনি নগরীর শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া এলাকার ইসরাইল হোসেনের ছেলে।

নগর পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৮ টায় মহানগর গোয়েন্দা পুলিশের একটিপ দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নগরীর রাজপাড়া থানার কেশবপুর এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের একটি দল সকাল সাড়ে ৮ টায় রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পচালিয়ে ষারকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৪৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে তিনি জানায়, উক্ত ট্যাপেন্টাডল ট্যাবলেট গুলো বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিলো।

গ্রেপ্তারকৃতর  বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো করা হয়েছে।


আরো খবর