• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এমপি আসাদের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন নগরীতে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালন আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর গোমস্তাপুরে পুকুরের পানিতে ডুবে আপন চাচাতো ভাই-বোনের মৃত্যু মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা বাংলাদেশের রূপান্তরের রূপকার শেখ হাসিনা : ওবায়দুল কাদের বড়াল নদের উপর প্রস্তাবিত ব্রীজ নির্মাণের স্থান পরিদর্শন অতিরিক্ত আমের ওজন নেয়া বন্ধের দাবিতে কৃষিমন্ত্রীর কাছে চাঁপাইনবাবগঞ্জের চাষীদের আবেদন বাংলাদেশকে হারানোর সুযোগ কাজে লাগাতে চাই : স্টুয়ার্ট ল

চারঘাটে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল চারঘাটে অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫জন মাদক কারবারীকে আটক করেছে।

শনিবার দিবাগত রাতে এ অভিযান চালায় র‌্যাব। অভিযানে ১শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়েছে।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল শনিরবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চারঘাট উপজেলার মৌগাছী এলাকার মাদক ব্যবসায়ী রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় সেখান থেকে ৫ জনকে আটক করে র‌্যাব। পরে তাদের কাছে তল্লাশী চালিয়ে ১শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

আটককৃতরা হলো- চারঘাট উপজেলার -মৌগাছীগ্রামের রফিকুল ইসলাম (৬০), দামকুড়া এলাকার মাইনুল (৩৪), বগুড়ার সোনাতলা এলাকার সাজ্জাদ হোসেন মুকুল (৫৭), বেলপুকুর এলাকার আব্বাস আলী (৩০) ও বানেশ^র এলাকার তুহিন (২৫)। আটককৃতদের চারঘাট থানায় সোপর্দ করে এমটি মামলা দায়ের করা হয়েছে।


আরো খবর