• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

জনতা ব্যাংকের শাখা পুনরায় ফিরিয়ে আনার দাবীতে মানববন্ধন 

নওগাঁ প্রতিনিধি
সর্বশেষ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নওগাঁর মহাদেবপুরের জনতা ব্যাংকের পাঁঠাকাটা হাট শাখার শাখা ব্যবস্থাপনা পরিচালকের চক্রান্তে পূর্ব নোটিশ ছাড়া শাখার স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শাখাটি পুনরায় ফিরিয়ে আনার দাবীতে শুক্রবার বিকালে মানববন্ধন করেছেন মহাদেবপুর ও মান্দা উপজেলার বিভিন্ন গ্রামের পাঁচ শতাধিক সাধারণ মানুষ।
পাঁঠাকাটা বাজারের বণিক সমিতির সভাপতি মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে ও নজরুল ইসলাম মাস্টারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ব্যাংকের শাখাটি ১৯৭৭ সালে প্রতিষ্ঠিত হয়। এ শাখাটি মান্দা ও মহাদেবপুর উপজেলার  বিভিন্ন গ্রামের মানুষের জন্য লেনদেনের অন্যতম মাধ্যম কিন্তু ৪৭ বছর পর শাখার বর্তমান ব্যবস্থাপনা পরিচালক মো. মোখলেছুর রহমানের নোংরা চক্রান্তে বৃহস্পতিবার দিবাগত রাতে পূর্ব নোটিশ ছাড়াই  উক্ত শাখার প্রয়োজনীয় কাগজপত্র ও কম্পিউটার নিয়ে চোরের মতো পালিয়ে যায় বর্তমান শাখা ব্যবস্থাপনা পরিচালক।
তাই সরকারের কাছে আমাদের দাবি এই শাখা পুনরায় ফিরিয়ে আনতে হবে। দুই উপজেলার হাজারো মানুষ এখানে এলাকার বিদুৎ বিল প্রদান, বিভিন্ন ভাতার টাকা উত্তলন, ঋণ গ্রহণ, সঞ্চয় জমাসহ যাবতীয় লেনদেন কার্যক্রম করে আসছেন।
এবিষয়ে জানতে শাখা ব্যবস্থাপক মো. মোখলেছুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। তাই তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আরো খবর