• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন

বদলগাছীতে ভুটভুটির ধাক্কায় নিহত ১

বদলগাছী প্রতিনিধি
সর্বশেষ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

নওগাঁর বদলগাছীতে ভুটভুটির ধাক্কায় সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

গতকাল ১৯শে এপ্রিল (শুক্রবার) বিকেল ৪টা ৪০মিনিটের দিকে বদলগাছীর থানার সামনে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে এবং শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় ভুটভুটির চালক এরশাদ (৩৫) আহত হয়ে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নিহত মটরসাইকেল চালক মোঃ সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) বদলগাছীর মাষ্টারপাড়া গ্রামের মানিক উদ্দিন প্রমানিকের ছেলে ও আহত ভুটভুটি চালক এরশাদ (৩৫) মহাদেবপুর উপজেলার জোয়ানপুর গ্রামের গনি মন্ডলের ছেলে বলে জানা গেছে।

প্রতক্ষদর্শীরা জানান, আক্কেলপুর থেকে বদলগাছী চারমাথা অভিমূখে দ্রুতগতিতে আসা অবৈধ ভুটভুটির সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল চালক সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) গুরুতর আহত হয় এবং ধাক্কা দেবার পর সে তার নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটিটি পাশে থাকা পা ভ‍্যানের উপর তুলে দেয় এতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যান ভেঙ্গে চুরমার হয় এবং পাশে থাকা দোকানের সাথে গিয়ে ধাক্কায় আটকে যায়। ধাক্কা খেয়ে ভুটভুটি চালক এরশাদ (৩৫) আহত হয়।

আহত দু’জনকে উদ্ধার করে সাথে সাথে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল হাসপাতালে রেফার্ড করে।

চা দোকানী বিদুৎ জানান, বদলগাছী চারমাথা থেকে ব্রীজের দিকে মটরসাইকেলটি যাওয়া সময় রাস্তার মাঝে থাকা কুকুর দৌড়ে থানার দিকে দৌড় দিলে মটরসাইকেল চালক সামান‍্য ডানে গেলেই অপরদিক থেকে আসা ভুটভূটি মটরসাইকেলটিকে ধাক্কা দিলে মটরসাইকেল চালক রাস্তায় পড়ে যায়।

এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান (পিপিএ) বলেন, এ ব‍্যপারে নিয়মিত একটি মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ভুটভূটি আটক করা হয়েছে।


আরো খবর