• ঢাকা, বাংলাদেশ সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ গুচ্ছের ‘বি’ ইউনিটে প্রথম রুকাইয়া, পাসের হার ৩৬ শতাংশ আমলাদের সন্তানদের জন্য বিশ্ববিদ্যালয় নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সাহসের সাথে দায়িত্ব পালন করেছেন গোলাম আরিফ টিপু, কখনো আপোষ করেননি : রাসিক মেয়র তানোর উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ লোডশেডিং-সড়ক দুর্ঘটনা নিয়ে সংসদে চুন্নুর ক্ষোভ সারা দেশে ৩ দিন কালবৈশাখীর সঙ্গে বজ্রপাত-শিলাবৃষ্টির শঙ্কা দুই দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা চাঁপাইনবাবগঞ্জে ২য় বিভাগ ক্রিকেটলীগের সমাপনী ও পুরস্কার বিতরণ মোহনপুরে সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

বাঘায় পৃথক ঘটনায় আগুনে সাতটি ঘর পুড়ে ভস্মিভূত, ক্ষতি ১২ লক্ষ টাকা

বাঘা প্রতিনিধি
সর্বশেষ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাজশাহীর বাঘায় আগুনে ৪টি পুড়ে গেছে। এতে ঘরের আসবাবপত্র, নগদ টাকাসহ ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় রান্না ঘরের চুলা থেকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের তুলশিপুর গ্রামের হারুনুর রশিদের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বাঘা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রন করে।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়নের সাবেক মেম্বর ও তুলশিপুর গ্রামের গ্রামের নজরুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রন করলেও তার আগেই ১টি রান্না ঘর, ৪টি শোয়ার ঘরের আসবাবপত্র, ফ্রিজ, টিভি, ও নগদ ১ টাকাসহ ১০ লক্ষ টাকা মালামাল পুড়ে গেছে।

বাঘা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন অফিসার মিজানুর রহমান বলেন, রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অপর দিকে উপজেলার আড়ানী ঝিনা সরকার পাড়া গ্রামে আবদুর রাজ্জাকের বাড়ির তিনটি ঘর আগুনে পুড়ে গেছে। এতি ক্ষতি হয়েছে প্রায় ২ লক্ষ টাকা। বিয়টি নিশ্চিত করেন আড়ানী ইউনিয়ন পরিষদের মেম্বার ও ঝিনা সরকারপাড়া গ্রামের আবুল কালাম।

উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগিতার জন্য ঘটনা দুটি জেলা প্রশাসককে জানানো হয়েছে।


আরো খবর