• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম
বুধবার রাত থেকে তাপপ্রবাহ প্রশমিত হতে পারে অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে : শেখ হাসিনা তাপদাহ থেকে মুক্তি পেতে রাবি ছাত্রলীগের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি  গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেছে রেললাইন নানা আয়োজনে রাবিতে বৈশাখী উৎসব উদযাপিত সংবেদনশীল সংবাদ প্রচারে সাংবাদিকদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে : বিভাগীয় কমিশনার পোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্ত : মরে যাচ্ছে মাঠের ফসল দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  

তামাবিল স্থলবন্দরে আমদানি-রপ্তানি ও ইমিগ্রেশন কার্যক্রম বন্ধ ঘোষণা

রাজশাহী সংবাদ ডেস্ক
সর্বশেষ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

সিলেটের তামাবিল স্থলবন্দরে আমদানি-রপ্তানি ও ইমিগ্রেশন কার্যক্রম বন্ধের ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার (১৮-১৯ এপ্রিল) দুই দিন ভারতের ১৮তম সাধারণ লোকসভা নির্বাচন।

এ উপলক্ষে তামাবিল স্থলবন্দরে আমদানি-রপ্তানি ও ইমিগ্রেশন কার্যক্রম বন্ধ থাকবে বলে ভারতীর ডাউকি ইমিগ্রেশন পুলিশ মৌখিক ভাবে তামাবিল ইমিগ্রেশন পুলিশকে অবহিত করেছে।কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের সহকারী কমিশনার (তামাবিল স্থল শুল্ক স্টেশন) আসাদ উজ জামান  এ তথ্য নিশ্চিত করে বলেন, ভারতীয় ইমিগ্রেশন থেকে এক চিঠিতে লিখিতভাবে বিষয়টি অবগত করা হয়েছে। মূলত; ইমিগ্রেশন কার্যক্রম বন্ধ থাকলে আমদানি-রপ্তানিও বন্ধ থাকে। ভারতের লোকসভা নির্বাচনের জন্য এ দু’দিন সব স্থল বন্ধরটি দিয়ে কার্যক্রম বন্ধ থাকবে। এরপর অটোমেটিক্যালি আবার স্বাভাবিক হবে।

জানা গেছে, ভারতের ১৮তম সাধারণ লোকসভা নির্বাচন ১৯ এপ্রিল থেকে ১ জুন ৭টি ধাপে অনুষ্ঠিত হবে। তামাবিল স্থলবন্দরের বিপরীতে অবস্থিত ভারতের মেঘালয় রাজ্যের দুটি লোকসভা আসনে ১ম ধাপে আগামী ১৯ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। যে কারণে বন্ধ থাকবে আমদানি-রপ্তানি ও ইমিগ্রেশন কার্যক্রম।


আরো খবর